খিলগাঁওয় ফ্লাইওভারের মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে তরুণ নিহত

0
130
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের উপরে নতুন ইউলুপে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে অজ্ঞাত এক তরুণ নিহত ও তার সহযোগী অপর এক তরুণ গুরুতর আহত হয়েছে। তাৎক্ষনিক ভাবে নিহত ও আহতদের নামও বিস্তারিত পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি।
রোববার দিবাগত রাত পৌনে ১১টার দিকে খিলগাঁও ফ্লাইওভারের উপরে এ দুর্ঘটনা ঘটে।
ফ্লাইওভারের উপরে থাকা পথচারীরা দুই জনকেই রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ১২টার দিকে একজনকে মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের (এএসআই) আবদুল খান আজ সোমবার গনমাধ্যমকে দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রত্যক্ষদর্শী,পুলিশ ও স্থানীয় লোকজন গনমাধ্যমকে জানান, রোববার দিবাগত রাত পৌনে ১১টার দিকে রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের উপরে নতুন ইউলুপে নিয়ন্ত্রণ হারিয়ে রোড ডিভাইডার (আইল্যান্ডের) সাথে ধাক্কা খেয়ে মোটরসাইকেলে থাকা দুই যুবক ছিটকে রা্স্তায় পড়ে যান।পরে পথচারীরা আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে একজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।তবে,তাদের আনুমানিক বয়স ১৮ থেকে ১৯ বছর।
এদিকে, ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের (এএসআই) আবদুল খান আজ সোমবার গনমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় এক জন মারা গেছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।তার অবস্থাও আশঙ্কাজনক। তাদের পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি।
তিনি আরও জানান, দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি পুলিশ লেখা ছিল। গাড়িটি লালবাগ থানা পুলিশের এসআই বেলাল ওরফে বিল্লালের বলে জানা গেছে। ধারনা করা হচেছ- নিহত তরুণ মোটরসাইকেল চালক হল তার ছেলে। অপরজন তার সহযোগী বন্ধু। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সবুজবাগ থানা পুলিশ জানানো হয়েছে। মোটরসাইকেলটি পুলিশ জব্দ করেছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here