গাজীপুরের তেলিপাড়ায় অপহৃত উদ্ধার

0
295
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুর কলাবাগান এলাকায় অপহৃত ভিকটিম(১৫)কে তেলিপাড়া এলাকা হতে উদ্ধার করেছে র‌্যাব-১, পোড়াবাড়ী ক্যাম্প ।
গত ২১ নভেম্বর র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, জিএমপি, গাজীপুর সদর থানাধীন তেলিপাড়া এলাকায় কতিপয় অপহরণকারী ভিকটিমসহ মুক্তিপণের টাকা নেয়ার জন্য অবস্থান করতেছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি জিএমপি, গাজীপুর সদর থানাধীন তেলিপাড়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করলে অপহরণকারীরা র‌্যাবের উপস্থিতি টেরপেয়ে অপহৃত ভিকটিম(১৫), পিতা-মোঃ শামসুরদোহা সরকার তাপস, মাতা-তাবাসুম আফসান, সাং-শহীদ নেয়ামত সড়ক, থানা-সদর, জিএমপি, গাজীপুরকে নিয়ে গাড়ীযোগে চান্দনা চৌরাস্তার দিকে পলায়নের উদ্দেশ্যে রওনা করিলে আভিযানিক দলটি অপহরনকারীদের গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করার জন্য উক্ত গাড়ীর পিছনে ধাওয়া করলে অপহনকারীরা ভিকটিমকে তেলিপাড়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপর ফেলে দ্রুত পালিয়ে যায়। র‌্যাবের অভিযানিক দলটি ভিকটিমকে অজ্ঞান অবস্থায় গাজীপুরের তেলিপাড়া বাজার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপর হতে উদ্ধার করে।
ঘটনার বিবরণে জানা যায় যে, অপহৃত ভিকটিম পেশায় একজন ছাত্রী। সে গত ১৬নভেম্বর ১৯ নিজ বাড়ী হতে গাজীপুর মহিলা কলেজে যাওয়ার পথে ০৪/০৫ জন অজ্ঞাতনামা অপহরণকারী ভিকটিমকে জোরপূর্বক মাইক্রোবাসে করে অপহরণ করে নিয়ে যায়। অপহরণের পর তার পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে গাজীপুর সদর থানায় একটি সাধারন ডাইরী করেন। যার নম্বর-১০২৭ তারিখ ১৭/১১/১৯ খ্রিঃ।
অপহরণের পর গত ১৮ নভেম্বর ২০১৯ তারিখ অনুমান ১৭.৩০ ঘটিকার দিকে অপহরনকারীরা মোবাইল ফোনের মাধ্যমে তার পরিবারের কাছে মুক্তিপণ হিসেবে ১০ লক্ষ টাকা দাবি করে।
বিষয়টি গত ২১ নভেম্বর ভিকটিমের পরিবার র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর এসে অপহৃত ভিকটিমের জন্য আইনগত সাহায্য কামনা করে। অপহরণের ঘটনাটি অবহিত হওয়া মাত্রই অপহৃত ভিকটিম ও অপহরণকারীদের অবস্থান নিশ্চিত করে র‌্যাব-১, পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ গাজীপুর জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে অবশেষে সদর থানাধীন তেলিপাড়া বাজার ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের উপর হতে অজ্ঞান অবস্থায় ভিকটিমকে উদ্ধার করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here