গাজীপুরে ২ ভূয়া ডাক্তার আটক করেছে র‌্যাব

0
253
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরে র‌্যাব অভিযান চালিয়ে দুই ভূয়া ডাক্তারকে আটক করেছে। সোমবার সন্ধ্যায় গাজীপুর সদরের মনিপুর বাজার থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, ঢাকা দক্ষিন কেরাণীগঞ্জ থানার মৃত সামসুল হকের ছেলে ডাঃ এম এইচ এ হায়দার@হায়দার আলী(৩৭) ও গাজীপুর শ্রীপুর উপজেলার ইন্দ্রপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মোঃ সাইফুল ইসলাম(২৮)।
মঙ্গলবার র‌্যাব এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে গাজীপুর সদরের মনিপুর বাজার এলাকায় ভূয়া ডাক্তার এর একটি চক্র অবস্থান করছে।
পরে র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ মনিপুর বাজার, গ্যালাক্সী হসপিটাল এন্ড ডিজিটাল ডায়াগনষ্টিক ল্যাব এ অভিযান পরিচালনা করেন।
এসময় ওই স্থানে ডাক্তারের চেম্বারের রুম থেকে রুগী দেখার সময় ভুয়া মেডিসিন গাইনী ও শিশু বিশেষজ্ঞ, সিনিয়র মেডিক্যাল অফিসার পরিচয়দানকারী প্রতারণাকারী চক্রের সক্রিয় দুই সদস্যকে আটক করা হয়। আটকের সময় ডাক্তারী চিকিৎসার বিভিন্ন যন্ত্রাপাতি, ভুয়া ভিজিটিং কার্ড, ভুয়া ডাক্তারী সার্টিফিকেট, ভুয়া ডাক্তারী চিকিৎসার ব্যবস্থাপত্র প্যাড, ব্যক্তিগত সীল এবং চারটি মোবাইল ফোনসহ নগদ ২৫ হাজার ৭৪ টাকা উদ্ধার করা হয়।
র‌্যাব আরো জানায়, আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানিয়েছে যে, তারা দীর্ঘদিন যাবৎ বাংলাদেশের বিভিন্ন এলাকায় অবস্থিত প্রাইভেট হসপিটাল এবং ডায়াগনষ্টিক সেন্টারে মেডিসিন গাইনী ও শিশু রোগ বিশেষজ্ঞ, সিনিয়র মেডিকেল অফিসার পরিচয়ে সাধারন মানুষকে ঝুঁকিপূর্ণ চিকিৎসা সেবা প্রদানের মাধ্যমে প্রতারণা করেছে। উদ্ধারকৃত আলমত এবং আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here