টঙ্গীতে বাড়িওয়ালা ঐক্য পরিষদের উদ্যোগে কাউন্সিলর ও কৃত শিক্ষার্থীদের সংবর্ধনা

0
299
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৪নং ওয়ার্ড আউচপাড়া বাড়িওয়ালা ঐক্য পরিষদের উদ্যোগে ৫৪নং ওয়ার্ড থেকে নির্বাচিত কাউন্সিলর আলহাজ্ব মোঃ নাসির উদ্দিন মোল্লা ও ৫২,৫৩,৫৪ নং ওয়ার্ড (সংরক্ষি) এর কাউন্সিলর কেয়া শারমিন এবং কৃতি শিক্ষার্থীদেরকে সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার বিকেলে টঙ্গীর আউচপাড়া শফিউদ্দিন সরকার একাডেমির রোডের আভিযান-২১৮ বাড়িওয়ালা ঐক্য পরিষদেও কার্যালয়ের সামনে এ সংবর্ধনা দেওয়া হয়।
সংবর্ধনা উদযাপন কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ মজিবুর রহমানের পরিচালনায় এবং বাড়িওয়ালা ঐক্য পরিষদের সভাপতি মোঃ সামসুদ্দিন খানের সভাপতিত্বে সংবর্ধনা আনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর মেট্রেপলিটন পুলিশের টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্য মোঃ এমদাদুল হক।
এ সময় অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন টঙ্গী পশ্চিম থানা যুবলীগ নেতা বিল্লাল হোসেনমোল্লা,৫৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা হারুনুর রশিদ হারুন, বাড়িওয়ালা ঐক্য পরিষদের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান, সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: আলী আকবর মোল্লা, বীূও মুক্তিযোদ্ধা মোঃ মোঃ আনোয়ার হোসেন,শাহজালাল সরকার, জহিরুল হক, নাসির উদ্দিন, এনায়েত হোসেন, আফসার আলী, প্রফেসর কবির হোসেন, আবুল কালাম আজাদ, প্রমুখ।
সংবর্ধনা অনুষ্টানে আউচপাড়া বাড়িওয়ালা ঐক্য পরিষদের সদস্যগন তাদের বক্ত্যবে সিটি কর্পোরেশনের কাছ থেকে কাউন্সিলরের মাধ্যমে রাস্তা ঘাট ড্রেন ও লাইটিং এর দাবি করেন এবং প্রধান অতিথি টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্য মোঃ এমদাদুল হকের কাছ থেকে সকল প্রসাসনিক নিরাপত্তা চেয়ে আউচপাড়া এলাকায় একটি ফাড়ির জন্য দাবি করেন। ৫৪নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোঃ নাসির উদ্দিন মোল্লা বলেন এ এলাকা থেকে নির্বাচিত হওয়ার পর ১৫ কোটি ব্যায়ে ৩ টি রাস্তার কাজ করেছি। ছেলে ধরা গুজব ও ডেঙ্গু প্রতিরোধে গণসচেতনাতামূলক লিফলেট, ব্যানার ও পাড়া মহল্লায় বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় ফেস্টুন লাগানো হয়েছে। প্রধান অতিথি টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্য মোঃ এমদাদুল হক তার বক্তেব্যে বলেন আপনাদেও এলাকায় কোর ধরনের সমস্য থাকলে নির্ভয়ে আমাকে জানাবেন,যে আমাকে তথ্য দিবেন তার পরিচয় গোপন রাখবো কোন সময় তার নাম উল্লেখ্য হবেনা ,এ জন্য তিনি ০১৭৬৯৬৯৫৫৪৫ এ নাম্বারে কল করার জন্য আনুরোধ জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here