ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান হলেন আশিক বিল্লাহ

0
40
728×90 Banner

ডেইলি গাজীপুর সংবাদ বিজ্ঞপ্তি : ডেমোক্রেটিক পার্টির তৃতীয় বার্ষিকীর কাউন্সিলে দলের চেয়ারম্যান হয়েছেন এসএম আশিক বিল্লাহ। শুক্রবার( ৯ জুন) বিকাল ৩টায় জাতীয় প্রেসক্লাবের আকরম খাঁ হলে এই কাউন্সিল অনুষ্ঠিত হয়।
কাউন্সিলের প্রধান অতিথি ইতিহাসবিদ সিরাজ উদ্দীন আহমেদ বলেন, ‘ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণমুখী বাজেট দেশে চলমান উন্নয়নকে আরো এগিয়ে নেবে। এই বাজেটকে আমরা স্বাগত জানাই। এই প্রস্তাবিত বাজেট দেশের কৃষক শ্রমজীবী মানুষের জীবন মান ও গণতন্ত্রের অগ্রযাত্রাকে আরো সুদৃঢ় করবে। স্থিতিশীল করবে। তিনি বলেন,‘‘ মুক্তিযুদ্ধের চেতনা আমাদের জাতীয় ও রাষ্ট্রীয় চেতনা। দেশের সকলকেই এই চেতনা ধারণ করতে হবে। এতে সভাপত্বি করেন ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান এস এম আশিক বিল্লাহ।
সভায় বিশেষ অতিথি ছিলেন হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ড. নিম চন্দ্র ভৌমিক। প্রধান বক্তা জাতীয় গণতান্ত্রিক লীগের সভাপতি এম এ জলিল, কাজী আরেফ ফাউন্ডেশনের চেয়ারম্যান কাজী মাসুদ আহমেদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা। কবি নাহিদ রোকাসান ও আওয়ামী লীগের নেতা তাজুল ইসলাম। আরো বক্তব্য রাখেন জয় বাংলা মঞ্চের প্রতিষ্ঠাতা সভাপতি মুফতী মাসুম বিল্লাহ নাফিয়ী।
সভাপতির বক্তব্যে এস এম আশিক বিল্লাহ বলেন,‘‘ আজকে ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে ডেমোক্রেটিক পার্টির আত্মপ্রকাশ হয়েছে। আমি অনুষ্ঠানের প্রধান আলোচক ও বিশেষ অতিথিসহ আলোচনা সভায় অংশগ্রহণ করার জন্য আমি জাতীয় পর্যায়ের নেতাদের প্রতি কৃজ্ঞতা প্রকাশ করছি। বঙ্গবন্ধু আমাদের জাতির পিতা ও বাংলাদেশ রাষ্ট্রের স্থপতি। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণমূখী বাজেটের জন্য আমরা ডেমোক্রেটিক পার্টির পক্ষ থেকে সমর্থন ও অভিনন্দন জানাচ্ছি। তিনি আরো বলেন, ‘‘ডেমোক্রেটিক পার্টি সন্ত্রাস ও জ¦ালাও পোড়াওয়ের গণবিরোধী রাজনীতিতে বিশ^াস করে না। আমরা দেশে বর্তমান সংবিধান অনুযায়ী অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন চাই। আমাদের আস্থা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি। তিনিই পারেন আমাদের এই কাক্সক্ষীত নির্বাচন উপহার দিতে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here