ঢাকা – ১৮ আসনে ৫৪ টি মসজিদ – মাদ্রাসায় অনুদানের অর্থ প্রদান

0
133
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : গ্রামীণ অবকাঠামো রক্ষণা-বেক্ষণ (টিআর) ২০২০-২০২১ অর্থ বছরের কর্মসূচির আওতায় ঢাকা ১৮ আসনের অন্তর্গত মোট ৫৪ টি মসজিদ এবং মাদ্রাসায় অনুদানের নগদ অর্থ প্রদান করেছেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান।
রোববার দুপুরে রাজধানীর তুরাগের আহালিয়া এলাকায় এমপির নিজ বাসভবনে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে মসজিদের ইমাম এবং মাদ্রাসার প্রিন্সিপালের হাতে এ নগদ অর্থ বিতরণ করা হয়।
ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি নাজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন ঢাকা -১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ হাবিব হাসান।
আলহাজ্ব মো: হাবিব হাসান এমপির বলেন, আওয়ামী লীগ সরকার সব সময় জনগণের পাশে ছিল, ভবিষ্যতেও থাকব। করোনাকালীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রীর একনিষ্ঠ নেতৃত্বে আমরা করোনাকে সহনীয় পর্যায়ে নিয়ে আসতে পেরেছি।
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে বিশ্বের অনেক উন্নত দেশের আগেই আমাদের দেশে করোনার ভ্যাকসিন প্রয়োগ শুরু করতে পেরেছি। এজন্য মহান আল্লাহর কাছে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সফলতা কামনা করছি। এলাকাবাসিদের উদ্দেশে তিনি বলেন, আমি ঢাকা – ১৮ আসনে দায়িত্ব পেয়েছি সবে মাত্র তিন মাস হলো। এরই মধ্যে সরকারিভাবে যতটুকু অনুমোদন দেয়া হয়েছে আমি সকলের মাঝে বন্টন করে দেওয়ার চেষ্টা করছি। আপনারা আমার জন্য দোয়া করবেন। ভবিষ্যতেও অনুদান পেলে আমি তা সকলের মধ্যে পৌঁছে দিবো। ইনশাআল্লাহ।
এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির প্রভাবশালী সদস্য ফয়েজ আহমেদ, মহানগর আওয়ামীলীগ নেতা এইচ এম মাহবুবুল আলম,মো: রাজু আহমেদ, উত্তরা পূর্ব থানা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো: কুতুব উদ্দিন আহমেদ, ১ নং ওয়ার্ড কাউন্সিলর আফসার উদ্দিন খান, ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর বীরমুক্তিযোদ্ধা আলহাজ মো: নাসির উদ্দিন, ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর শরীফুর রহমান, ওয়ার্ড কাউন্সিলর মো: জাইদুল ইসলাম মোল্লা, ডি,এম শামীম, সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর কমলা রানী মুক্তা,জাকিয়া সুলতানাসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ স্থানীয় কাউন্সিলর এবং বিভিন্ন মসজিদের ইমাম, বিভিন্ন মাদ্রাসার প্রিন্সিপাল ও আলেম-ওলামাগণ এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here