নির্বাচনকালীন সর্বদলীয় জাতীয় সরকার ও স্বাধীন জাতীয় নির্বাচন কমিশনের দাবিতে সমাবেশ

0
81
728×90 Banner

ডেইলি গাজীপুর সংবাদ বিজ্ঞপ্তি : ভোটার মঞ্চ (ন্যাপ ভাসানী, বাংলাদেশ কনজারভেটিভ পার্টি, বেঙ্গল কৃষক সমিতি, বাংলাদেশ দেশপ্রেমিক পার্টি, বাংলাদেশ বেকার সমাজ, বাংলাদেশ লোকশক্তি পার্টি, জাতীয় ইনসাফ পার্টি) এর উদ্যোগে আজ ০৩ সেপ্টেম্বর ২০২২, রোজ শনিবার সকাল ১০.৩০ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের লক্ষ্যে নির্বাচনকালীন সর্বদলীয় জাতীয় সরকার ও স্বাধীন জাতীয় নির্বাচন কমিশনের দাবিতে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে সভাপতি বলেন, ভোটারদের দীর্ঘদিনের নিরব বিপ্লব, ক্ষোভ, হতাশা ও যথাযথ ভোট প্রয়োগ করতে না পারা, সঠিক জনপ্রতিনিধি বিজয়ী করতেও না পারা এ উপলক্ষে ভোটার মঞ্চের স্লোগান, আমার ভোট আমি দিবো, যাকে খুশি তাকে দিবো, দলীয় মনোনয়নও সবাই দিবো। উপস্থিত জাতীয় নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশের ইতিহাসে যখনই দলীয় সরকারের অধিনে জাতীয় সংসদ নির্বাচন হয়েছে সে নির্বাচনগুলি কখনই গণমানুষের কাছে গ্রহণযোগ্যতা পায়নি। কারণ, এসব নির্বাচনে মানুষ স্বাধীনভাবে তার ভোটাধিকার প্রয়োগ করতে পারেনি। তাই এ সমাবেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময় তদারকি সরকারি হিসেবে সর্বদলীয় জাতীয় সরকার চায় এবং একইসাথে পূর্ণ জবাবদিহিতা নিশ্চিত করার লক্ষ্যে নির্বাচনের প্রতিটি স্তরে জেলা নির্বাচন অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার হিসেবে ডিসি ও ইএনও এর পরিবর্তে জাতীয় ইলেকশন কমিশনের নিজস্ব লোকবল নিয়োগ নিশ্চিত করা। জাতীয় নির্বাচন কমিশন ইভিএম মেশিনে ত্রুটিসমূহ দূর না করে একতরফাভাবে ১৫০টি সংসদীয় আসনে ইভিএম মেশিন ব্যবহারের সিদ্ধান্ত প্রত্যাহারের আহ্বান জানান।
সভাপতিত্ব করেন বঙ্গদীপ এমএ ভাসানী আহ্বায়ক, ভোটার মঞ্চ ও চেয়ারম্যান, ন্যাপ ভাসানী। বিশেষ অতিথি ছিলেন সর্বজনাব আনিসুর রহমান দেশ সভাপতি-বাংলাদেশ কনজারভেটিভ পার্টি ও সদস্য ভোটার মঞ্চ, ডা. মোঃ মোরশেদ চেয়ারম্যান- বাংলাদেশ দেশপ্রেমিক পার্টি ও সদস্য ভোটার মঞ্চ, মোঃ হাসান সভাপতি- বাংলাদেশ বেকার সমাজ ও সদস্য ভোটার মঞ্চ, হুমায়ুন কবির, যুগ্ম আহ্বায়ক- জাসদ ঢাকা দক্ষিণ, জনাব মিজানুর রহমান মিজু চেয়ারম্যান- জাতীয় স্বাধীনতা পার্টি, মিনহাজ প্রধান, বাংলাদেশ লোকশক্তি পার্টির সভাপতি শাহিকুল আলম টিটু, আহ্বায়ক- জাতীয় ইনসাফ পার্টি ও সদস্য ভোটার মঞ্চ। সমাবেশ পরিচালনা করেন চাষী মাসুম, আহ্বায়ক- বেঙ্গল কৃষক সমিতি ও সদস্য-ভোটার মঞ্চ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here