প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন বিশ্বনন্দিত রাষ্ট্রনায়ক: মিজানুর রহমান মিজু

0
54
728×90 Banner

ডেইলি গাজীপুর সংবাদ বিজ্ঞপ্তি : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একজন বিশ্বনন্দিত রাষ্ট্র নায়ক হিসেবে অভিহিত করেছেন জাতীয় স্বাধীনতা পার্টির চেয়ারম্যান জননেতা মিজানুর রহমান মিজু।
২৮ সেপ্টেম্বর ২০২২ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে জাতীয় স্বাধীনতা পার্টির উদ্যোগে আজ ২৭ সেপ্টেম্বর ২০২২ (মঙ্গলবার) বিকাল ৫ টায় মতিঝিল ওয়াকফ এস্টেট মসজিদ মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
মিজানুর রহমান মিজু বলেন,“১৯৪৭ সালের ২৮শে সেপ্টেম্বর গোপালগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘর আলো করে জননেত্রী শেখ হাসিনার জন্ম। তাঁর জন্ম না হলে বাংলাদেশ আজকে এ পর্যন্ত আসতে পারতো না। তাঁর সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশ আজ সারাবিশ্বের উন্নয়নের রোল মডেল। তাঁর নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ করেছে।”
তিনি আরো বলেন, “২০০৮—০৯ বছরে জিডিপির আকার ছিল মাত্র ১০৩.৫ বিলিয়ন মার্কিন ডলার। ২০২০—২১ সালে তা ৪১৬ বিলিয়ন মার্কিন ডলারে উন্নীত হয়েছে। এ সবই অর্জিত হয়েছে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে। তাঁর নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। একজন বিশ্বনন্দিত রাষ্ট্রনায়ক হিসেবে তিনি সারাবিশ্বে পরিচিত লাভ করেছেন। পুরো পৃথিবীকে তাঁকে বাংলাদেশের সবচেয়ে সফল প্রধানমন্ত্রী হিসেবে সম্মান করে।”
এসময় প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন উপলক্ষে কেকে কাটা হয় এবং তাঁর সুস্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়।
আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক রাষ্ট্রদূত ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. নিমচন্দ্র ভৌমিক। আরো বক্তব্য রাখেন কাজী আরেফ ফাউন্ডেশনের চেয়ারম্যান কাজী মাসুদ আহমেদ, ইসলামী গণতান্ত্রিক লীগের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন, বাংলাদেশ আওয়ামী প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক রোকন উদ্দিন পাঠান, ন্যাপ ভাসানীর সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, জাতীয় জোটের চেয়ারম্যান আর জেড এম জাফর উল্লাহ চৌধুরী, কৃষক শ্রমিক প্রজা পার্টির চেয়ারম্যান মোঃ সিরাজুল হক, নেজামে ইসলাম বাংলাদেশ’র চেয়ারম্যান মাওলানা ওবায়দুল হক সহ বিভিন্ন পার্টির নেতৃবৃন্দ। আরো উপস্থিত ছিলেন জাতীয় স্বাধীনতা পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান সাবিনা জাহান খুশি, যুগ্ম সম্পাদক সি এম মানিক, ঢাকা দক্ষিণের সভাপতি দেলোয়ার হোসেন, ঢাকা উত্তরের সভাপতি মঈনুল হোসেন মিলন জোয়ার্দার সহ পার্টির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here