মিরপুরে ট্রাকচাপায় এক গনমাধ্যমকর্মী নিহত

0
88
728×90 Banner

রফিকুল ইসলাম মিঠু : রাজধানীর মিরপুরের মুক্তিযোদ্ধা টাওয়ারের সামনে ট্রাকচাপায় এবার আরও এক গণমাধ্যমকর্মী নিহত হয়েছেন। নিহতের নাম এমদাদ হোসেন (৬০)। তিনি দৈনিক সংবাদে প্রুফ রিডার হিসেবে দীর্ঘদিন কর্মরত ছিলেন।
আজ ডিএমপির মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করেন।
শুক্রবার দিনগত রাত আড়াইটার দিকে মিরপুর রোডের কলেজ গেটে মুক্তিযোদ্ধা টাওয়ারের সামনে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, গত রাতে আড়াইটার দিকে একটি মোটরসাইকেলকে দ্রুতগতির একটি ট্রাক চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা মোহাম্মদপুর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে। শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত সংবাদকর্মীর ছোট ভাই সেলিমের উদ্বতি দিয়ে পুলিশ জানান, আমার বড় ভাই দৈনিক সংবাদে কাজ করতেন। রাতে অফিস শেষ করে ছোট বোনকে সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করে ডেমরার শারুলিয়ার বাসায় ফিরছিলেন বড় ভাই এমদাদ। মুক্তিযোদ্ধা টাওয়ারের সামনে আসার পর পেছন থেকে একটি ট্রাক তাকে চাপা দিয়ে চলে যায়। পরে তাকে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের মরদেহ ময়নাতদন্ত শেষে টাঙ্গাইলের নাগপুরে গ্রামের বাড়িতে নিয়ে যাবো। এ ঘটনায় এখনও পর্যন্ত ট্রাকের চালক ও ট্রাকটি শনাক্ত করতে পারেনি পুলিশ।
এবিষয়ে জানতে চাইলে মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ বলেন, গত মধ্যরাতে স্থানীয়দের ফোন পেয়ে ঘটনাস্থলে আমাদের টহল টিম পৌঁছে দৈনিক সংবাদের প্রুফ রিডার এমদাদকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ওসি আরো জানান, চাপা দিয়ে পালিয়ে যাওয়া ট্রাকটি শনাক্তে আমরা এরই মধ্যে আইনানুগ ব্যবস্থা নিচ্ছি। ময়নাতদন্তের জন্য আমরা মরদেহটি মর্গে পাঠিয়েছি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here