মুখ খুললেন দঙ্গল গার্ল খ্যাত ফাতিমা

0
202
728×90 Banner

ডেইলি গাজীপুর বিনোদন: অভিনেত্রী তনুশ্রী দত্তের সহজ স্বীকারোক্তির পর বলিউডে শুরু হয়েছিল হ্যাশট্যাগ মিটু আন্দোলন। এরপর একে একে বেশ কিছু তারকা নিজেদের যৌন হেনস্তার কথা প্রকাশ্যে শেয়ার করেছিলেন। কিন্তু সেই দলে প্রথমে নাম লেখাতে রাজি হননি দঙ্গল খ্যাত অভিনেত্রী ফাতিমা সানা শেখ। সেসময় এই অভিনেত্রী বলেছিলেন, আমার জীবনের এই দিকটা নিয়ে আমি প্রকাশ্যে আলোচনা করব না। যারা আমার খুব কাছের তাদেরকে বলতে পারি।
তবে অভিনেত্রী এবার কিছুটা মুখ খুলেছেন। তিনি জানান, দঙ্গলের সময় বা তার পরে আমার সঙ্গে হেনস্তার মতো কিছু ঘটেনি। বরং অনেক আগে, ছোটবেলায় আমি হেনস্তার শিকার হয়েছিলাম।
এতদিন চুপ থাকার বিষয় নিয়ে তিনি জানান, আমি কেন মুখ খুলছি না, তা জানতেও উৎসুক অনেকে। সবার প্রত্যাশা পূরণ করা সম্ভব নয়। এই দেশের বহু নারী যৌন হেনস্তার শিকার হয়েছেন। জনসমক্ষে তারা বিষয়টি নিয়ে কথা বলতে স্বাচ্ছন্দ্য বোধ করবেন না এটাই স্বাভাবিক।
ফাতিমা ৯০ এর দশকে শিশুশিল্পী হিসেবে বলিউড চলচ্চিত্রাঙ্গনে আত্মপ্রকাশ করেন। তিনি যথাক্রমে কমেডি চলচ্চিত্র, রোমান্টিক চলচ্চিত্র ও অনুপ্রেরণামূলক চলচ্চিত্রে অভিনয় করেন। ফাতিমা অভিনীত উল্লেখযোগ্য সিনেমা চাচি ৪২০, দঙ্গল, থাগস অব হিন্দুস্থান।
সূত্র- ইন্ডিয়া টুডে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here