রাজধানীতে ৫০ কোটি টাকা মূল্যের ফ্রান্সের তৈরী সাপের বিষ উদ্ধার

0
256
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর লালবাগ এলাকা থেকে ৫০ কোটি টাকা মূল্যের ফ্রান্সের তৈরী সাপের বিষ, বিদেশী পিস্তল, গুলি ভর্তি ম্যাগজিন ও নগদ ৩২ হাজার টাকা সহ চারজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১০) এর একটি দল। আটকরা হলেন- রিয়াদ আরেফিন (২৯), আসিফ রহমান (৩৫), মেহেদী হাসান (৩৫), ও সুখেন্দু রায় (৫৩)।
সোমবার বিকেলে র‌্যাব-১০ এর একটি দল রাজধানীর লালবাগ এলাকায় গোপনে অভিযান চালিয়ে তাদেরকে সাপের বিষ ও অন্যান্যা মালামাল সহ আটক করে।
র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) এর আইনও গনমাধ্যম শাখার সিনিয়র এএসপি মো: মিজানুর রহমান ভুঁইয়া আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১০) এর এএসপি মো: শাহী আজ জানান, সোমবার দুপুর ১২ টার দিকে র‌্যাব-১০ এর একটি দল কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ রেজাউল করিম, পিপিএম এর নেতৃত্বে রাজধানীর লালবাগ এলাকায় একটি বাসায় অভিযান চালিয়ে তিনটি জারের মধ্যে ৫০ কোটি টাকার সাপের বিষ সহ ৪জনকে আটক করে। পরে র‌্যাব সদস্যরা তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ৬ রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন, ৬টি মোবাইল, চারটি সিডি, ফ্রান্সের তৈরি ছয়টি সাপের বিষের স্যাম্পল, একটি ক্যাটালগ ও নগদ ৩২ হাজার ২৭০ টাকা জব্দ করা হয়।
র‌্যাব-১০ এর ডিএডি মো: নূর ইসলাম আরও জানান, আসামিরা পরস্পর যোগসাজশে সাপের বিষ বিদেশ থেকে অবৈধ পথে আমদানি করে অসাধু ব্যবসায়ীদের কাছে ক্রয়-বিক্রয় করে থাকে। জব্দকৃত বিষের দাম ৫০ কোটি টাকা।
প্রাথমিক জিঞ্জাসাবাদে আটককৃতরা ঘটনার সত্যতা স্বীকার করেছে। জিঞ্জাসাবাদ শেষে ধৃত ৪ ব্যক্তিকে লালবাগ থানায় সোপর্দ করা হয়েছে। আটকদের বিরুদ্ধে ডিএমপি’র লালবাগ থানায় মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here