শাহজালালে পেটের ভেতর থেকে প্রায় ১২শত পিস ইয়াবাসহ যাত্রী আটক

0
180
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এগারোশত নব্বই পিস ইয়াবাসহ ইউএস বাংলার এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। আটককৃত ওই যাত্রীর নাম আলমগীর মোল্লা (৪৫)। তার পেটের ভেতর থেকে সাড়ে ৭ ঘন্টা পর ইয়াবা গুলো উদ্বার করা হয়। জব্দকৃত ইয়াবার বাজার মূল্য প্রায় ৬ লাখ টাকা। আটক আলমগীর মোল্লা মুন্সীগঞ্জ জ্লোর লৌহজং থানার বাসুদিয়া গ্রামের চাঁন মিয়া মোল্লার পুত্র। এঘটনায় শুক্রবার রাতে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। শনিবার ধৃত মামলার আসামী আলমগীর মোল্লাকে জিঞ্জাসাবাদ শেষে ঢাকার আদালতে পাঠানো হয়েছে।
বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার(অপস অ্যান্ড মিডিয়া) মো: আলমগীর হোসেন শিমুল আজ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
তিনি বলেন, শুক্রবার সকাল ১০ টার দিকে আলমগীর মোল্লা (৪৫) বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বর্হিগামী গাড়িপার্কিং এলাকায় সন্দেহজনক ঘুরাফেরা করছিল। এ সময় তার চলাফেরা ও গতিবিধি সন্দেহজনক মনে হলে তাকে চ্যালেঞ্জ করে আর্মড পুলিশের দায়িত্বরত সদস্যরা। এক পর্যায়ে আলমগীর মোল্লা কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে স্বীকার করে যে তার পেটের ভিতর ইয়াবা আছে। পররবর্তিতে বিশেষ কায়দায় সাড়ে সাত ঘণ্টা পর তা বের করে আনা হয়।
আলমগীর হোসেন শিমুল আরও বলেন, জব্দকৃত ইয়াবার বাজার মূল্য প্রায় ৬ লাখ টাকা। জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে গাজীপুরের কালিয়াকৈরের জনৈক মুমিনুলের অর্থায়নে সে এই ইয়াবা বহন করেছে। ধৃত আলমগীর মোল্লা ইউ এস বাংলা এয়ারলাইন্স যোগে কক্সবাজার থেকে এই ইয়াবা নিয়ে ঢাকায় আসে।
এদিকে, শনিবার সকালে বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নূরে আযম মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
ওসি জানান, এঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় মামলা রুজু করা হয়েছে। ধৃত মাদক ব্যবসায়ী আলমগীর মোল্লাকে জিঞ্জাসাবাদ শেষে আজ আদালতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here