সন্ত্রাসী মফিসহ ৩ জনের এক দিনের রিমান্ড মঞ্জুর

0
166
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর মোহাম্মদপুরে চাঁদ উদ্যান হাউজিং এলাকায় শীর্ষ সন্ত্রাসী পিচ্চি হেলালের সহযোগী মফিজ উদ্দিন মফিসহ তিন অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীর এক দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
আজ রোববার ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন।
রিমান্ডে যাওয়া তিন আসামিরা হলেন- মফিজ উদ্দিন ওরফে মফি, আনোয়ার ও আরিফ।
এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা ডিএমপির মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হাসানুর রহমান আসামিদের আদালতে হাজির করে অস্ত্র আইনের মামলায় প্রত্যেকের ৫ দিন করে রিমান্ড আবেদন করেন।
আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিলসহ জামিনের আবেদন করেন। এ সময় রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়।উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে আসামিদের রিমান্ডের আদেশ দেন।
পুলিশ ও র‌্যাব-২ সুত্রে জানা যায়, শনিবার রাতে রাজধানীর মোহাম্মদপুরের চাঁদ উদ্যান এলাকা থেকে বিদেশি পিস্তল, ছয় রাউন্ড বন্দুকের গুলি ও ১৪ বোতল ফেনসিডিল বেশ কয়েকটি অস্ত্র, রামদা, হকিস্টিক, চাপাতিসহ তাদের তিনকে গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-২ এর একটি দল।
আজ রোববার এলিট ফোর্স র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার (এসপি) মুহাম্মদ মহিউদ্দিন ফারুকী বিষয়টি নিশ্চিত করে বলেন, শীর্ষ সন্ত্রাসী পিচ্চি হেলালের সহযোগী মফিজ উদ্দিন মফি বিরুদ্ধে অস্ত্র,খুন ও মাদক সহ একাধিক মামলা রয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here