শুটিংয়ে মালয়েশিয়ায় অভিনেত্রী প্রিয়াংকা জামান

0
19
728×90 Banner

নিজস্ব প্রতিবেদক: বিজ্ঞাপন চিত্রের শুটিংয়ে মালয়েশিয়া গিয়েছেন অভিনেত্রী প্রিয়াংকা জামান। সেখানে তিনি চলচ্চিত্র পরিচালক জাফর ফিরোজের একটি বিজ্ঞাপন চিত্রে কাজ করবেন বলে জানা গেছে। মালয়েশিয়ার বিভিন্ন মনোরম লোকেশনে বিজ্ঞাপন চিত্রটির চিত্রগ্রহণ চলছে। চিত্রগ্রহণ শেষে চলতি মাসে দেশে ফিরবেন তিনি।
প্রায় এক দশক ধরে অত্যন্ত সফলতার সাথে শোবিজে নিজের পরিচ্ছন্ন কাজের সাক্ষর রেখে যাচ্ছেন প্রিয়াংকা জামান। ইতোমধ্যেই বেশকিছু সিনেমাতেও কাজ করেছেন প্রিয়াংকা। মডেলিং এবং অভিনয়ের পাশাপাশি উপস্থাপনায়ও সাফল্যের সঙ্গে কাজ করে অর্জন করেছেন ব্যাপক সুনাম।
ছোটবেলা থেকেই শোবিজে কাজ করার ইচ্ছে নিয়ে বড় হওয়া প্রিয়াংকা নাচ শেখেন বাফাতে। আত্মবিশ্বাসী প্রিয়াংকা নিজেকে শুধু নাচের মধ্যেই সীমাবদ্ধ রাখেননি। নিজের কাজ ও মেধা দিয়ে জায়গা করে নিয়েছেন শোবিজের সকল শাখায়।
২০১৩ সালে বিটিভির ‘ছায়াছন্দ’ অনুষ্ঠান উপস্থাপনার মধ্যদিয়ে মিডিয়াতে ক্যারিয়ার শুরু করেন প্রিয়াংকা। এরপর মার্কুইজ পানির পাম্প, ফেমাস টিভি, প্রাণ আরএফএল গ্লাস ও মাদুলি জুয়েলার্স-এর বিজ্ঞাপনে অভিনয় করে দর্শক মহলে ব্যাপক সাড়া পেলেন তিনি।
এছাড়াও একাধিকবার মডেল হয়েছেন গ্রামীণফোন, আড়ং ও ভেজলিন লোশনের বিলবোর্ডে।
লনি ও ফারহানার গাওয়া ‘জানো কি’, আসিফ আকবরের ‘লুকোচুরি’, তৌসিফের ‘ভালোবাসা দাও’ এবং প্রীতমের ‘প্রেম কাব্য’ গানে মডেল হয়েও ব্যাপক প্রশংসিত হন প্রিয়াংকা জামান।
সাখাওয়াত আল মামুনের ‘আজিজ মার্কেট’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে টিভি নাটকে অভিষেক প্রিয়াংকার। পরবর্তিতে প্রিয়াংকা ‘হৃদয় ঘঠিত’, ‘প্রেম থেরাপি’ -সহ আরো বেশ কিছু টিভি নাটকে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন।
তবে তার ক্যারিয়ারে সবচেয়ে বড় ধাক্কাটা আসে ২০১৯ সালে। মারাত্মক অসুস্থতায় জীবনের সাথে লড়তে হয়েছে তাকে, বেশ কিছুদিন থাকতে হয়েছে লাইফ সাপোর্টে। কিছুদিন বিরতির পর সুস্থ হয়েই আত্মবিশ্বাসের সঙ্গে নব উদ্যোমে ফেরেন শোবিজে।
অদম্য মেধাবী এই অভিনেত্রী নিজের দারুণ সব কাজের মাধ্যমে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। দৃঢ় প্রত্যয়ে হাঁটছেন স্বপ্নের পথে- একই সঙ্গে প্রতিনিয়ত ছাড়িয়ে যাচ্ছেন নিজেকেই নিজে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here